Chocolate GPS v6.0

চকলেট জিপিএস ট্র্যাকারের বৈশিষ্ট্য:

আপনার বাইক চুরি হওয়ার আগে চকলেট ছোট ডিভাইস লাগিয়ে নিন
বাইক সিকিউরিটির জন্য বর্তমানে  মটোলকের কয়েক রকমের ডিভাইস আছে।  যে কোন একটি ডিভাইস লাগালেই বাইকের সিকিউরিটির কাজ করবে। 

তার মধ্যে চকলেট জিপিএস ডিভাইস একটি ভার্সন

***মাসিক বিল দিতে হয়না আমাদের  **

চকলেট জিপিএস ট্র্যাকারের মূল্য ঃ
মোটরসাইকেলের  জন্য  3900/-  only gps 
car,bus,gps  4400/- 
যেনে নিন Choloate GPS tracker এ বিশেষ স্মার্ট সিকিউরিটি সিস্টেম গুলো যা যা থাকবে।

মাসিক কোন বিল দিতে হয় না আমাদের।  প্রতি মাসে জিপিএস ট্র্যাকারের সিমে মাত্র ১৫/২০ টাকা রিচার্জ করলেই হবে এপস চালানোর জন্য।  

চোর অবৈধ ভাবে আপনার বাইকের চাবি অন করলেই আপনার মোবাইল ফোনে কল চলে আসবে। আপনি তখন বুঝতে  পারবেন আপনার বাইকটি কেউ কিছু করছে। 
চোর চাবি অন করে ফেললে ও ইঞ্জিন স্টার্ট করতে পারবেনা লক করা থাকলে।

আমাদের দেওয়া অ্যাপসে্র মাধ্যমে  পৃথিবীর যে কোন যায়গা থেকে মূহুর্তের ভিতরে বাইকে  ইঞ্জিন অন/অফ করে দিতে পারবেন ইন্টারনেটের মাধ্যমে এবং মোবাইল ফোনের মাধ্যমে ম্যাসেজ পাঠিয়ে।

ছিনতাইকারী বা ডাকাত যদি আপনার বাইক এবং মোবাইল ফোন ছিনিয়ে  নিয়ে যায় তারপরেও আপনি যে কোন মোবাইল ফোনের মাধ্যমে মূহুর্তের ভিতরে বাইকের  ইঞ্জিন বন্ধ করে দিতে পারবেন ম্যাসেজ পাঠিয়ে।তখন বাইক ফেলে  রেখে ছিনতাইকারী বা ডাকাত পালাতে বাধ্য হবে আশা করি কারন মূহুর্তের ভিতরে বাইকের ইঞ্জিন স্টার্ট করতে পারবেনা। 

বাইকে MOTOLOCK  gps tracker  থাকাকালীন লোকেশন ট্র্যাক করে বাইকটি উদ্ধার করতে পারবেন পুলিশের মাধ্যমে অথবা অন্য কোন ভাবে।

স্মার্ট এই ডিভাইসটির আরো বৈশিষ্ট্য হচ্ছে 

পৃথিবীর যেকোনো দূরত্ব থেকে এবং যে কোন মোবাইল ফোনের মাধ্যমে / ল্যাপটপ ও ডেক্সটপের মাধ্যমে আপনার বাইকের নিয়ন্ত্রন করতে পারবেন এবং লোকেশন দেখতে পারবেন। 

সারাদিন যতবার বাইক থামাবেন কতক্ষন পার্কিং করেছেন তা অ্যাপসে্ দেখতে পারবেন। 

  MotoLock gps tracker এর মাধ্যমে পৃথিবীর যে কোন যায়গা থেকে বাইক চলা অবস্থায় গাড়ির ইঞ্জিন  বন্ধ করে দিতে পারবেন।

স্মার্ট এই ডিভাইস এ নিজস্ব ব্যাটারি আছে চোর অথবা ছিনতাইকারী যদি ব্যাটারির তার কেটেও ফেলে  তারপরও  লোকেশন ট্র্যাক করতে পারবেন। ব্যাটারির ব্যাকআপ সময় পর্যন্ত।

১ বছরের  রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাবেন এবং যাবতীয় সার্ভিস সেবা পাবেন।

 মটোলক gps tracker সংযোগ দিতে কিনা দামের পর কোনো ইনস্টল ফি লাগেনা কোম্পানির ঘোষণা অনুসারে। কোন মিস্ত্রি যদি আলাদা বকশিস চায় তা ভিন্ন বিষয়।

অ্যাপস থাকার কারনে অতিরিক্ত একটা রিমোর্ট ক্যারি করতে হবে না। যেকোন এন্ড্রয়েড ফোনে অথবা আইফোনে যখন তখন অ্যাপস্ নামিয়ে MotoLock gps tracker ব্যবহার করতে পারবেন।

আপনার বাইক নিয়ে কেউ যদি নির্দিষ্ট এরিয়ার বাইরে যায়  আপনার কাছে এলার্ম বাজবে( কল আসবে) অ্যাপসে্র মাধ্যমে তা সেট করতে পারবেন।

 আপনার সন্তান বা অন্য কেউ আপনার বাইক নিয়ে যদি আপনার পাঠানো  গন্তব্য স্থানের বাহিরে কোথাও যায় তাহলে সাথে সাথে জানতে পারবেন। জিইওফেন্স এলার্টের মাধ্যমে 

সারাদিন আপনি বাইক নিয়ে কোথায় কোথায় গিয়েছেন  এবং কতবার কোথায় থেমেছেন  এবং কত স্পীডে বাইক চালিয়েছেন এবং কতক্ষন সময় বাইক নিয়ে দাঁড়িয়েছিলেন  সকল কিছু রেকর্ড হয়ে থাকবে এবং যেকোন সময় প্রয়োজন লাগলে রেকর্ডিং দেখতে চাইলে দেখতে পারবেন মেয়াদ থাকাকালীন। 

আপনার পরিচিত কেউ যদি আপনার বাইক নিয়ে যায় তার স্পীড্ ও লোকেশন  দেখতে পারবেন।
   
 আপনার পছন্দ  মতো  যে কোন মোবাইল নাম্বারে সিকিউরিটি  এলার্ট কল দিয়ে রাখতে পারবেন। 

 আপনার বাইকের যাবতীয় হিস্টরি আমাদের দেওয়া অ্যাপসে্র মাধ্যমে দেখতে পারবেন মেয়াদ থাকাকালীন। 

আপনার  সন্তান বা অন্য কেউ আপনার বাইক নিয়ে যদি বেশি স্পীডে বাইক চালায় তাহলে সাথে সাথে এলার্ম ( কল) পাবেন আপনার মোবাইলে।  এবং কতবেশি স্পীডে চালিয়েছে তা জানতে পারবেন।

এখানে যতোগুলো বৈশিষ্ট্যর কথা বলা হয়েছে সব অপশন ভালোমতই কাজ করবে শুধু সময়ের বিষয় এবং কিছু  বিষয় স্যাটেলাইট /সার্ভার ও নেটওয়ার্কের সাথে সম্পর্ক তাই কম/বেশি হতে পারে বিভিন্ন বিষয়।

বিভিন্ন সময় বিভিন্ন বিষয় পরিবর্তন হতে পারে তাই যে কোন ডিভাইস নেওয়ার আগে হেল্প লাইনে যোগাযোগ করে জেনে নিবেন যেমন বর্তমান মূল্য,  প্রোডাক্টের বিস্তারিত বিষয় 


মটোলক জিপিএস ট্র্যাকারের বৈশিষ্ট্য ঃ

আপনার বাইক চুরি হওয়ার আগে মটোলক ছোট ডিভাইস লাগিয়ে নিন
বাইক সিকিউরিটির জন্য বর্তমানে  মটোলকের কয়েক রকমের ডিভাইস আছে।  যে কোন একটি ডিভাইস লাগালেই বাইকের সিকিউরিটির কাজ করবে। 

***মাসিক বিল দিতে হয়না আমাদের  **

BACK TOP